বিএনপি হয়ত বজ্রপাতে মৃত্যুর দায়ও সরকারকে দেবে: কাদের

0

বিএনপি হয়তো একদিন বজ্রপাতে মৃত্যুর কারন হিসেবে সরকারকে দায়ী করতে পারে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আগামীকাল মঙ্গলবার রাজধানীতে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে করোনার সুরক্ষার সামগ্রী বিতরণের সময় এক অনুষ্ঠানে এই মন্তব্য করেন সেতুমন্ত্রী।

সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেন, বিএনপি BNP সবকিছুতে সব সময় সরকারের দোষ খোঁজে, তাই আমি মাঝে মাঝে ভাবি এই যে বজ্রপাতে মানুষের মৃত্যু হচ্ছে, তারা আবার নাকি বলে যে, “আওয়ামী লীগই দায়ী”। তারা কখন আবার যেন বজ্রপাতে মৃত্যুর জন্য শেখ হাসিনা সরকারকে দায়ী করে বসে। সেটাই আমি ভাবছি’।

এ সময় তিনি বলেন, ঘূর্ণিঝড় আসার সময় বিএনপি বলেছিলো, আওয়াসী লীগ সরকারের জন্য ঘূর্ণিঝড় হয়েছে। বস্তিতে আগুন লেগেছে, সেটার জন্যও দোষােোপ করেছে আওয়ামী লীগকে। আমরা আগুন লাগিয়ে মানুষের দুর্ভোগের সৃষ্টি করব কেন? আগুন সন্ত্রাস করা তো তাদের ব্যাপার।

বিএনপি আসন্ন উপনির্বাচনগুলো বর্জনের ঘোষণা দিয়ে ১০১৪-২০১৫ সালের মত আবারও ‘জ্বালাও-পোড়াওয়ের’ আন্দোলনে যাচ্ছে কি না- সেই প্রশ্ন তোলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

মন্ত্রী আরও বলেন, বিএনপি উপ-নির্বাচন বয়কট করে ষড়যন্ত্রের পথ বেছে নিয়েছে। তারা আবারও আগুন সন্ত্রাসের পথে হাঁটছে। আন্দোলনের নামে সহিংস কোনো পরিস্থিতি সৃষ্টি করা হলে আওয়ামী লীগ রাজপথে সমুচিত জবাব দেবে।” সূত্র: যুগান্তুর/ দিপু

২১ জুন প্রথম ধাপের ইউপি নির্বাচন অনুষ্ঠিত হবে

Leave A Reply

Your email address will not be published.